ফজিওথেরাপি ও আকুপাংচার চিকিৎসায়

http://lovemattersinfo.blogspot.com/2014/10/blog-post.htmlফজিওথেরাপি ও আকুপাংচার চিকিৎসায় নতুন চমক :
ঔষাধের বিকল্প চিকিৎসা ও চিকিৎসা বিজ্ঞানের নতুন চমক ইলেক্ট্রো ফিজিওথেরাপি ও ইলেক্ট্রো আকুপাংচার চিকিৎসা এখন বাংলাদেশে। Maknom International Ltd এর দীর্ঘ দিনের গবেষণার ফসল এই ফিজিওথেরাপি (TENS) ডিভাইসটি আপনি এবং পরিবারের সকল ঘরে বসে নিজে নিজে ব্যবহার করে ফিজিওথেরাপি সেন্টার / হাসপাতালের আনেক গুলি চিকিৎসা সুবিধা ভোগ করতে পারেন ও নিজেকে সুস্হ রাখতে পারেন।
ODER CALL NOW +880 1727007672
Price 8000/-
নিরাময় ও নিয়ন্ত্রনযোগ্য রোগের তালিকাঃ
১) কাঁধের ব্যথা (pain in Shoulder)            ১৫) গ্যাস্ট্রিকের ব্যথা (Gastric Pain)
২) কোমর ব্যথা (Pain in Waist)                 ১৬) গোড়ালির ব্যথা (Ankle Pain)
৩) হাঁটুতে ব্যথা (Pain in Knees)                ১৭) জোঁড়া বা সন্ধিতে ব্যথা (Pain in Joints)
৪) মাথা ব্যথা (Headache)                         ১৮) প্যারালাইসিস (Paralysis)
৫) গ্রীবা পেশীর বাত (Stiff Neck)               ১৯) অনিদ্রা (Insomnia)
৬) মাইগ্রেইনের ব্যথা (Migrain)                 ২০) অ্যাজমা বা শ্বাসকষ্ট (Asthma)
৭) সাইনাসের ব্যথা (Sinusitis pain)            ২১) ডায়াবেটিবস (বিশেষ ক্ষেত্রে) ( Diabetes)
৮) কটি বাত (Lumbago)                            ২২) মুখের অবশতা / মুখ বাকা হওয়া (Facial Palsy)
৯) স্ট্রোকজনিত সমস্যা                               ২৩) দাঁতের ব্যথা (Toothache)
১০) উচ্চ রক্তচাপ  (Apoplexy)
১১) নিম্ন রক্তচাপ (High Blood Pressure)
১২) সিজারিয়ান অপারেশন জনিত কোমর ও কটি অঞ্চলে ব্যথা
১৩) হাঁটুর নিচে পায়ের মাংশল অংশের পেশীর খিঁচুনি (Spasm in Calf)
১৪) বহুদিনের স্হায়ী বাতের ব্যথা (Chronic Arthitis & Rheumatism)
ODER CALL NOW +8801727007672
মানব দেহে থেরাপির প্রভাব:
Price 8000/-
http://lovemattersinfo.blogspot.com/2014/10/blog-post.htmlMK-08/Mk-052 ঘরে বসে নিজে নিজে ব্যবহারযোগ্য (Home Use) একটি Multifunctional ফিজিওথেরাপী ডিভাইস। এতে ফিজিওথেরাপী চিকিৎসার অন্যতম দু'টি শাখা Electro physiotherapy ও Electro acupuncture -এর অত্যাধুনিক রুপকে এমনভাবে একত্রে সংযোজন করে দেয়া হয়েছে যাতে রোগী বারবার থেরাপী সেন্টারে যওয়া আসার ঝামেলা মুক্ত হয়ে নিজ সুবিধামত সময় ও স্হানে নিজে নিজে থেরাপী নিয়ে দ্রুত নিরাময় লাভ করতে পারেন। বাত, জয়েন্ট ও মারসল ব্যথা, প্যারালাইসিস সহ ফিজিওথেরাপী এবং আকুপাংচার দ্বারা নিরাময়যোগ্য অধিকাংশ রোগের ঘরে বসে চিকিৎসায় MK-08/Mk-052 ডিভাইসটি খুবই কার্যকারী।
ফিজিওথেরাপী  ফলে শরীরের রক্ত সঞ্চালন প্রক্রিয়া উন্নত হয়, বিপাক (Metabolism) প্রক্রিয়া  উন্নত হয়, মাংসপেশী ও দেহকোষসমূহ উজ্জীবিত হয় এবং মানব শরীরের আভ্যন্তরীন স্বয়ংক্রিয় রোগ প্রতিরোধ ও নিরাময় প্রক্রিয়া শক্তিশালী হয়ে অসুস্হতা দূর করে।
ইউরোপ, আমেরিকা সহ পৃথিবীর বিভিন্ন দেশে এরূপ ডিভাইস Over The Counter (OTC) অর্থ্যাৎ ডাক্তারের প্রেসক্রিপশন ছাড়াই কিনে ব্যবহারের জন্য স্বকৃত। প্রয়োজনে আপনার চিকিৎসক ফিজিওথেরাপিস্ট অথবা আমাদের ডক্তারের পরামর্শ নিন। আমাদের দেশে অনেক ফিজিওথেরাপিস্ট , ফিজিওথেরাপী সেন্টার / হাসপাতালে MK-08/Mk-052 সাফল্যের সাথে ব্যহার করছেন।

মানব দেহে আকুপাংচারের প্রভাবঃ
আজ হতে ৫০০০ বছর (অনেকের মতে ২৫০০ বছর) পূর্বে চীনে সর্বপ্রথম এই পদ্ধতি চালু হয়। এই পদ্ধতিতে চাইনিজরা সুঁইয়ের ব্যবহারের মাধ্যমে চি (QI) চলাচল অবাধ করার মাধ্যমে শরীরের নানাবিধ রোগের চিকিৎসা করত।
আকুপাংচারের ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন আসে ১৯৭১ সালে। ঐ সময় New York Times পত্রিকার সাংবাদিক জেমস রস্টন এপেন্ডিসাইটিসের ব্যথা থেকে আকুপাংচারের মাধ্যমে আরোগ্য লাভ করার পর "আকুপাংচার ইন চায়না" (New York Times. July 26, 1971:1,6) নামে একটি রিপোর্ট করেন। এটি সারা আমেরিকায় বিশাল সাড়া ফেলে দেয়। সকল বিশেষজ্ঞরা এই ব্যপারে চিন্তা ভাবনা শুরু করে-দেন নতুন করে। ১৯৭২ সালে আমেরিকায় প্রেসিডেন্ট নিক্সনের চীন সফরের পর চীনের সঙ্গে আমেরিকার সম্পর্কের উন্নতি ঘটে। ফলে চীন আমেরিকানদের অদাধ যাতায়াত শুরু হয়। চীন আকুপাংচার পদ্ধতির উপর আমেরিকান চিকিৎসাবিজ্ঞানীদের আগ্রহ বেড়ে যায়। তারা এ ব্যপারে গবেষণা শুরু করেন। আস্তে আস্তে চিকিৎসাশাস্ত্রে এক নতুন অধ্যায় সংযোজনের যাত্রা শুরু হয়। বিভিন্ন দেশে তৈরী হয় আকুপাংচারের উপর বিভিন্ন সংগঠন।

Comments

Popular posts from this blog

নারী এবং পুরুষের যৌন সমস্যা সমাধান

সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক উপায় কি?

Bangla Health । বাংলা হেলথ | Health News and Information