Bio Energy Bracelet (Energy Medicine) Health

The First Time In Bangladesh "07 Elements''Bio Energy Bracelet (Energy Medicine)
Experiance Immidiate Results
*More energy *Better Sleep*Enhanced*Improve Blood Circulation*Increase oxygen of the blood*Strength & Immunity*
http://lovemattersinfo.blogspot.com/2014/10/bio-energy-bracelet-energy-medicine_10.html ODER CALL NOW +8801727007672
ইত্যাদি, জুন ২০১২
বিশেষজ্ঞদের মতে বায়ু দূষন, শব্দ দূষন,পানি দূষনের মতই আরেকটি ক্ষতিকর দূষন হল তরিৎ দূষন বা ইলেক্ট্রো পলিউশন। এই তরিৎ দূষনের সাথে যেমন যুক্ত হয়েছে আধুনিক প্রযুক্তি তরিৎ কৌশল যন্ত্রসমূহ যেমন মাইক্রোওয়েভ ওভেন, হেয়ার ড্রায়ার, টোস্টর প্রভূতি তেমনি তারহীন যোগাযোগ শিল্প। এই তারহীন যোগাযোগ শিল্পেরই অনুসঙ্গ মোবাইল ফোন এবং এর বেস টাওয়ার। মোবাইল ফোন আমাদের যোগাযোগ ব্যবস্হায় অভূতপূর্ব বৈপ্লবিক পরিবর্তন এনেছে। জীবনকে করেছে সহজ, গতিময় ও কর্মমূখর।পাশাপাশি বিশেষজ্ঞরা মনে করেন এই মোবাইল ফোনে প্রযুক্তির মাত্রাতিরিক্ত অপ্রয়োজনীয় ও অনিয়মতান্ত্রিক অপব্যবহার যোগাযোগ ব্যবস্হার উন্নয়নের সংঙ্গে সংঙ্গে আমাদের উপহার দিচ্ছে ক্ষতিকর তরিৎ চুম্বুকিয় বিকিরন। এ ব্যপারে আমার কথা বলছিলাম কয়েক জন বিশেষজ্ঞের সংঙ্গেঃ-
ডঃ গোলাম মোহাম্মদ ভূঞা, অধ্যাপক, তাভিক পদার্থ বিজ্ঞান বিভাগ, ঢকা বিশ্ববিদ্যালয়ঃ-সমস্ত দুনিয়ার মানুষ এখন অনেক বেশি তরিৎ চুম্বুকিয় আঘাতের শিকার। ইন্টারন্যাশনাল এজেন্সি ফর রিসার্চ অন ক্যান্সার আর তাদের তথ্য মতে  W.H.O বের করেছে যে যদি এই ইলেক্ট্রো ম্যাগনেটিক রেডিয়েশনে কেউ  থাকে, এটা ডোজ লেভেলের ভিতরে হলেও তার ক্ষতিকারক দিক রয়েছে এবং লাংটার্ম ব্যবহার করলে এটাতে অনেক মারাত্নক রোগের ঝুকি রয়েছে।
অধ্যাপক ডাঃ প্রান গোপাল দত্ত, উপাচার্য, শেখ মুজিব মেডিকেল কলেজ-
ইলেক্ট্রো ম্যাগনেটিক ইমপালস এমন একটা জিনিষ যখন একটা মোবাইল ফোন থাকে যে পরিমান বিকিরণ আমাদের শরীরে আসে বা বিকিরণ নির্গত হয় সেটা হল প্রতি ১৫ মিনিটে আমার কর্ণ বা মস্তিস্কের তাপমাত্রাকে ১ডিগ্রি সেলসিয়াস বাডিয়ে দিতে পারে আর ২০মনিট কথা বললে কা মোবাইল ফোনটি কানে  ধরে রাখলে আমাদের মস্তিস্কের তাপমাত্রা বেড়ে যাবে ২ডিগ্রি সেলসিয়াস এবং একটা স্টেজে যেয়ে তাদের ডাইলেটেশন অফ দি ব্লাড ভেসেল এই পরিমানে চলে যায় যে বিকিরণটা মস্তিস্কে পৌঁছে যায়। তাহলে এই মোবাইল ফোন কানে অনেকক্ষন ধরে রাখার জন্য যে জিনিষটা  হচ্ছে তাপমাত্রা সৃষ্টির জন্য সেটা হল একটা মানুষের মস্তিস্কের ফেটিগনেসটা চলে আসে।
ডাঃ সেলিম চৌধুরী, মেডিসিন বিশেষজ্ঞ-
সেল ফোন একটি গর্ভবতী মা একদম প্র্রয়োজন না হলে ব্যবহার করবেন না। তেমনি একটি শিশুর কছেও সেলফোনটি থাকা উচিত নয়। কারণ এটিও তার ক্রমবর্ধমান বর্ধনশীল শরীরকে,স্নায়ুতন্ত্রকে প্রভিবিত করে। তাই শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যায় এবং ঘুমানোর সময় একটি মোবাইল ফোন অন্তত ৫ থেকে ৬ ফিট দুরে রাখার কথা। সেটির ভিতরে রাখতে হবে।
আপনি কি মোবাইল ফোন ব্যবহার করছেন?
আপনি কি জানেন? আগামী ১০ বৎসরের মধ্যে সারাবিশ্বের নূন্যতম ৮০% মোবাইল ফোন ব্যবহারকারী ব্যণ ক্যান্সার ব্রেণ হেমরাইজ সহ আরো অনেক জটিল রোগের শিকার হবেন।
রাশিয়ান সায়েনটিয়েশন
যেভাবে দ'জন রুশ সাংবাদিক তাদের মুঠোফোন দিয়ে একটি ডিম সিদ্ধ করেছিলেনঃ
মস্কোর কমসোমলস্কায়া প্র্রাভাদ প্রত্রিকায় ভ্লাদামির লাগোভোস্কি ও এ্যান্ড্রি মইসিনকো সিদ্ধান্ত নিলেন, সেল ফোন কিভাবে সরাসরি কিভাবে ক্ষতি করে তা আবিস্কার করবেন। সেল ফোনের মাধ্যামে সিদ্ধকরাটটা আসলে কোন যাদু নয়, রহস্যটি হলো রেডিওতরঙ্গ যা মুঠোফোন থেকে বিকিরিত হয়। সাংবাদিকেরা একটি সাধারন ক্ষুদ্রতরঙ্গ কাঠামো তৈরি করেছিলেন যা ছবিতে দেখানো হলো তারা এক সেলফোন হতে অন্যটায় কল করলেন এবং উভয় ফোনকেই চলমান কথার ধরনে রাখালেন। তারা একটি টিপ রেকর্ডার/ক্যাসেট প্লেয়ার ফোন দুটির কাছে রাখলেন যাতে ক্যাসেট প্লেয়ারের গান/শব্দ উভয় ফোনের মধ্যে বিনিময় হয়।
১৫ মিনিট পরঃ ডিমটা কিছু গরম হল।
২৫ মিনিট পরঃ ডিমটা বেশ কিছু গরম হল।
৪০ মিনিট পরঃ ডিমটা খুব গরম হল।
৬৫ মিনিট পরঃ ডিমটা সিদ্ধ হয়ে গেল।
সমাপ্তঃমোবাইল ফোন এক ঘন্টার বেশী কথা বলা উচিৎ নয়। এটা আপনার মস্তিস্ককে 
সিদ্ধ করে দিতে পারে। এখন আপনার মস্তিস্ক এবং মাথার বিভিন্ন সংবেদনশীল
http://lovemattersinfo.blogspot.com/2014/10/bio-energy-bracelet-energy-medicine_10.htmlঅংশের সুরায় চেষ্টা করুন।
ODER CALL NOW +88 01727007672
তৈরীর উপাদান সমূহের বিবারনঃ
Magnet : চুম্বক ভিন্ন ভিন্ন উপাদান দিয়ে তৈরী  হলেও চিকিৎসা থেরাপীতে ব্যবহৃত প্রধান দুই ধরনের চুম্বক হচ্ছক ফেরিট বা সিরামিক চুম্বক এবং নিয়োডাইমিয়াম চুম্বক। আমাদের রক্তের একটি উপাদান হচ্ছে- লোহিত কনিকা, এই লৌহ উপাদান থাকায় রক্ত একটি চুম্বকীয় শক্তির পরিবাহীর মত আচারন করে। এক্ষেত্রে স্হর
চুম্বক (Magnetic Ions) শরীরের সাথে সরাসরি চমড়ার উপর উপস্হাপন করলে, এটি শরীরের রক্ত প্রবাহ বাড়িয়ে দেয়। ফলে রক্তে আক্সিজেন বৃদ্ধি পায় এবং শীরীরের বিভিন্ন টিস্যু বা কলা পুষ্টি লাভ করে। পান্তরে, বৈদ্যুতিক চুম্বকের (Electromagnetic) থেরাপী দ্রুত ফলাদায়ক হলেও এর ক্রিয়াকাল সাময়িক।
Lightwave Stone : লাইটওয়েভ স্টোনে আছে শক্তিশালী আলো ভেদন ক্ষমতা, উল্লেখযোগ্য তাপমাত্রা প্রভাব এবং অনুরণন প্রভাব, জলকনিকা সক্রিয়করণ, ব্লাড সার্কুলেশন উন্নত করে, ইম্যুন সিস্টেমের মেটাবলিজমকে ত্বরান্নিত করে। আত্নার নিয়ন্ত্রন করে।
Germanium Metal : জার্মেনিয়াম ইন্টারফেরন হতে সহায়তা করে, শরীরের ইম্যুন সেলকে সক্রিয় করে। পরিক্ষায় দেখা গেছে জার্মেনিয়াম ক্যান্সার নিয়ন্ত্রন করে। রক্তে অক্সিজেনর মাত্রা বাড়াতে পারে, মস্তিস্কের টিস্যুকে সক্রিয় করে, মস্তিস্কের পুরানো কোষের গতি কমিয়ে দিয় বৃদ্ধ ব্যাক্তিদের ডিমেনশিয়া রোধে ভাল ফলাফল পাওয়া গেছে। শরীরের মাইক্রোসার্কুলেশনকে উন্নত করে, ব্লাড প্রেশার নিয়ন্ত্রন করে, রক্তের আঠালো ভাব দূর করে। উপরন্ত, এটি অথেরোস্কেরোসিস হতে রক্ষা করে। এটি শীরীরের ইম্যুনিটিকে এডজাস্ট করতে পারে।
Germanium Powder : শীরীরের  ইম্যুনসিস্টেমকে শক্তিশালী করে। কোষের অস্বাভাবিক বৃদ্ধি রোধ করে। শরীরে ব্লাড সার্কুলেশন স্বাভাবিক রাখে। মানবদেহকে সুস্হ সবল রাখতে সহায়তা করে।
Nano : ন্যানো ২১শতকের একটি অতি গুরুত্বপূর্ণ প্রোডাক্ট। এটা বাহিরের তাপশক্তি শোষন করে নিতে পারে, ফর-ইনফ্রারেড বিকিরন করে, কোষকে দেহে টিকে থাকতে সহায়তা করে, কোষের শক্তি বাড়ায়, ব্লাড সার্কুলেশন উন্নত করে, ইম্যুন সিস্টেমের মেটাবলিজমকে ত্বরান্নিত করে। উপরন্ত, এটি জীবানু ধংশ করে তার সুস্পষ্ট ফলাফল আছে। ন্যানো হেলথ কেয়ারের একটি গুতুত্বপূর্ন উপাদন।
Far Infrared Rey : এটা শরীরের মধ্যে পানির কনাকে সক্রিয় করে এবং শক্তিতে রুপান্তরি করে তাপ নির্গমন করে, ফলে দেহে তাপ উৎপান্ন হয়। ইহা শরীরে তাপ উৎপান্ন করার মাধ্যমে ঘামের সাথে জৈব বড় করে দেয়। ফলে এর ফলাফল হয় খুবই লাভজনক। ঘামার কারনে ব্যক্তির শরীর থেকে বর্জ্য এবং ভারি ধাতু বের হয়ে যায়, যার ফলে শরীরে বিপকক্রিয়া শক্তিশালী হয়।
Negative Ion : একটি আয়ন হচ্ছে এমন একটি বিদ্যুতায়িত ক্ষুদ্র কনিকা যা মানুষের খালি চোখ দ্বারা দেখা যায় না। নেগেটিভ আয়ন শরীরের কান্তি দূর করে, আত্নাকে শান্ত কর, রক্তকে শুদ্ধ করে, কোষের মেটাবলিজমকে উন্নত করে, পরিপাকতন্ত্রকে শক্তিশালী করে, বদ রক্ত দূর করে, ফুমফুসের কার্যকারীতা বৃদ্ধি করে এবং বায়ু পরিশোধনে সহায়তা করে তাই নেগেটিভ আয়ন বাতাসের ভিটামিন নামও পরিচিত।
জার্মেনিয়াম(Germanium)এর কার্যকারী ভূমিকাঃজার্মেনিয়াম আবিস্কারক জাপানী বৈজ্ঞানিক Dr. Kazuhiko Asai  এর মতে সকল রোগ প্রতিরোধ করেঃ
* ক্যন্সারের প্রতিরোধ ও প্রতিকার করতে সহায়াতা করে
* টিউমার প্রতিরোধ করে
* লিভারের সমস্যা সমাধান করে এবং লিভারক শক্তিশালী করে।
* মানব দেহেকে স্বভাবিক অবস্হায় রাখতে সহায়তা করে।
প্রতিটি ব্রেসলেটর সর্বোচ্চ খুচরা মূল্য= টাঃ৪৫০০/-
২পিচ ব্রেসলেটর সর্বোচ্চ খুচরা মূল্য = টাঃ৭৫০০/-
ODER CALL NOW +880 1727007672

Comments

Popular posts from this blog

নারী এবং পুরুষের যৌন সমস্যা সমাধান

সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক উপায় কি?

Bangla Health । বাংলা হেলথ | Health News and Information