নারী এবং পুরুষের যৌন সমস্যা সমাধান

HELP LINE : +8801727007672 

     Symptoms:                                         Immediate Results:
*Low Sexual desire                      *Improve sexual desire
*Low self esteem                          *More self esteem
*Trouble getting erection            *More than ideal erection size
*Trouble keeping an erection     *Stops premature ejaculation
*less than erection size                 *Improve Endurance
*premature ejaculation
আপনি কি এমন কিছুর খোজ করছেন, যা-

আপনার ব্যক্তিগত য়ৌন জীবনের গোপন সমস্যাগুলি দূর করে আপনাকে নতুন প্রানবন্ত জীবন উপহার দিবে। আপনারযৌনাংগের শিথিলতা কাটিয়ে দৃঢ় উত্থানে সাহায্য করবে সেই সাথে মনে এনে দিবে উচ্ছল কামনার জোয়ার আপনাকেএনে দিবে চুরান্ত যৌন তৃপ্তির স্বাদ, যা আগে কখনও পাননি মিলনের মুহুর্তটি আপনার ইচ্ছানুযায়ী বাড়িয়ে তুলতেপারবেন। তাহলে  MakBooster Red & Green ড্রিংক মিক্সই হতে পারে আপনার সেরা পছন্দ।
MakBooster Red & Green একটি যৌন শক্তি বর্ধক সম্পর্রক পুষ্টি খাদ্য। এন্ডোক্রাইন গ্ল্যান্ডেরক্রিয়া শক্তি বৃদ্ধি এবংহরমোনাল নিঃস্বরন স্বাভাবিক করে। দূর্বল অক্ষম নার্ভ সমূহকে সবল সতেজ কর্মক্ষম করে।যৌনশক্তি বৃদ্ধি করতেঅতীব কার্যকরী নিরাপদ। এতে কোন প্রকার রাসায়নিক পদার্থ নাই তাই কোন পার্শ্ব প্রতিক্রিয়াওনাই। MakBooster Red & Green নিয়মিত সেবনে যৌন শক্তি স্হায়ীভাবে বৃদ্ধি অতি আনন্দদায়ক করে। নারীপুরুষের কাম শীতলতা স্হায়ীভাবে বৃদ্ধিতে সহায়তা করে, যৌন মিলন আনন্দদায়ক করে। মহিলা পুরুষেরহরমোনাল ব্যালেন্স ফিরিয়ে আনেএবং শুক্রানু বৃদ্ধি করে ফলে অধিকাংশ ক্ষেত্রেই বন্ধ্যাত্ব দূরীভূত হয়।


MakBooster
 ODER CALL NOW +88 01727007672
MakBooster-Green 1pece & Red 1pece Tk:928 & 968/-
অথচ কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই।
প্রকৃতির দান যারা মাথা পেতে নিতে জানেন, যারা ভরসা রাখেন-প্রকৃতির কোলে বেড়ে উঠা অমূল্য ভেজষ ক্ষমতাসম্পন্নপুষ্টিদায়ক প্রাকৃতিক খাদ্য উপাদান সমৃদ্ধ গাছ-গাছড়ায়। যারা জীবনে স্বাভাবিকতায় বিশ্বাসী, কৃত্রিমতারবেড়াজালথেকে যারা নিজেকে বাঁচাতে চান এবং অন্যকেও বাঁচাতে সাহায্য করতে আগ্রহী-শুধু তারাই দু-হাত ভরে নিতেপারবেন - প্রাকৃতিক পুষ্টি উপাদানে সমৃদ্ধ এই মহামূল্যবান উপহার।

  
উপাদানঃ  অশ্বগন্ধা, সয়াপ্রোটিন মিসো, হোয়াইট ওট, সাফেদ মুসলি, ট্রিবুলাস ট্রেসট্রিস, কোরিয়ান রেড জিনসেং, ভেলভেট বিন, আমলকি, জিঞ্জার বা আদ্রক, সিসাম সিড, ফাক্স সিড, কস্ত্তরিদানা, জাফরান, মিষ্টিআলু মাশরুম।
 উপাদান সমূহের বিবারণঃ
Aswagandha   ইংরেজি নাম Withania Somnifera, অশ্বগন্ধা পুরুষ মহিলাদের জন্য একটি আদর্শ পুষ্টিউপাদান, যা সেবনে দৈহিক, মানসিক স্নায়বিক শক্তি বৃদ্ধি করে পুরুষ মহিলার উভয়ের ক্ষেত্রেই যৌন উত্তেজনা কামনা বৃদ্ধি করে এবং উভয়ের ক্ষেত্রেই বন্ধাত্ব দূরীকরণ পুরুষের শুক্রানু বৃদ্ধি করে। মানসিক অবসাদ দূর করে। এবংশক্তিশালি মাংসপেশী মজবুত হাঁড় সৃষ্টিতে সহায়তা করে। এককথায়অশ্বগন্ধা মানব স্বাস্হ্য দেহ সুরক্ষায় একটিঅন্যতম প্রাকৃতিক পুষ্টি উপাদান।
Whate Oats : বোটানিক্যাল নাম Avena Sativa, বাংলাদেশে সাধারনত দেশীয় যব্ জাতীয় একটি ইউরোপিয়ান পুষ্টি খাদ্য। হোয়াইট ওট একটি বিস্ময়কর পুষ্টি উপাদান যা মস্তিস্কের ও স্নায়ুবিক কার্যক্রমকে সুষ্টভাবে পরিচলনা করে এবং মহিলাদের উভয়ের ক্ষেত্রেই যৌন উত্তেজনা ও যৌন ক্রীয়াকে আনন্দদায়াক করে। যে কারনে বিজ্ঞানীরা ওটাকে প্রাকৃতিক ভায়াগ্রা বলে আখ্যায়িত করে থাকে। ডা. স্যার ক্যাপের গবেষনায় উল্লখ রয়েছে ওটের চুর্ণ বা আরক পুরুষের যৌন উত্তেজনা ও শক্তিশালী উত্থান ঘটায়। নিয়মিত ওট সেবনে যৌন অবসাদ, অকাল বীর্যপাতন রোধ করে এবং রক্ত সঞ্চালন প্রক্রিয়াকে বৃদ্ধি করে রক্তের কলেস্টেরলের মাত্রা কমাতে সাহায্য করে।
White Mashli:  একটি ভারতীয় পুষ্টি খাদ্য হিসাবে বহুল পরিচিত। অশ্বগন্ধার ন্যায় এটি একটি সম্পূর্ন  পার্শ্ব প্রতিক্রিয়া বিহীন মানসিক ও যৌন উত্তেজক প্রাকৃতিক পুষ্টি উপাদান। পুরুষের শুক্রানু বৃদ্ধির সাথে শুক্রানুকীট বৃদ্ধি করে থাকে ফলে যৌনমিলন আনন্দয়ক হয়। মহিলাদের ক্ষেত্রে একটি উত্তম টনিক যা গর্ভবস্হায় মায়েদের গর্ভাধীনকে শক্তিশালি রাখে, ফলে অকাল গর্ভপাতের সম্ভাবনা থাকে না। ডায়াবেটিস ও বাত প্রবন রোগীদের ক্ষেত্রে বহুল উপকারিতা রয়েছে। নিয়মিত সেবনে LDL কলেস্টেরল হ্রাস পায় এবং প্লাজমা ও HDL কলেস্টেরল বৃদ্ধি করে।
Tribulus Terrestris : বহুল ব্যবহৃত ও পরিচিত এই ভেষজ পুষ্টি উপাদান একটি গুরুত্বপুর্ন সাপ্লিমেন্ট হিসাবে বিশ্বখ্যাত। পুরুষ মহিল উভয় ক্ষেত্রেই সমান ভাবে কার্যকরি। টেষ্টোষ্টেরন ও এস্ট্রোজেন হরমোন বৃদ্ধির জন্য সবচেয়ে বেশী কার্য়করি হিসাবে বৈজ্ঞানিক গবেষায় প্রমান পাওয়া গেছে। যেজন্য পুরুষ ও মহিলা উভয়েরই যৌন নিয়ন্ত্রক হনমোন টেষ্টোষ্টেরন ও এস্ট্রোজেন বর্ধক বা Booster হিসাবে বিশ্বখ্যাত। ইহার মূল উপাদন হচ্ছে Protodioscin যা মানব দেহের যৌন হরমোনকে বৃদ্ধিকরে এবং পুরুষত্ব ও যৌনশক্তি বৃদ্ধি করে। ফলে যৌন দুর্বলতা, অবসন্নতা ও অবসাদ দূরীকরনে খুবই কার্যকারী একটি ভেষজ উপাদন।
Korean Red Ginseng:  সাধারণত কোরিয়ান রেড জিনসেং সারা বিশ্বে অতিপরিচিত ও জনপ্রিয় পুষ্টি খাদ্য হিসাবে খ্যাত। প্রাকৃতিক ও একটি শক্তিশালী মানসিক ও স্নায়ুবিক শক্তিবর্দ্ধক উত্তেজক টনিক হিসাবে বহুল পরিক্ষীত। টাইপ-২ ডায়াবেটিস প্রতিরোধ, দেহের ওজন নিয়ন্ত্রন, দৈহিক ও মানসিক প্রশান্তি ধরে রাখতে একটি উত্তম টনিক।
Velvet Bean:  বোটানিক নাম Mucuna Pruriens । সূদীর্ঘকাল ধরে ভেলবেট বিন স্বাস্হ্য বিজ্ঞানী, চিকিৎসক, কবিরাজ সকলের কাছে সমান সমাদৃত ও প্রমানীত একটি ভেষজ পুষ্টি খাদ্য হিসাবে পরিচিত। 1000mg velvet bean  এর পাউডারে 40gm L-Dopa (Dehydroxy phenylalanine) মজুদ থাকে এবং L-Dopa একটি এমাইনো এসিড যা অবসাদ ও দূর্বল গ্ল্যান্ড সমূহকে ক্রমান্নয়ে শক্তিশালী করে তোলে। Testosterone লেভেল বৃদ্ধি করে যৌনশক্তি বৃদ্ধি পায় এবং যৌনক্রিয়াকে দীর্ঘায়িত আনন্দদায়ক করে।
Sesame Seed:বৈজ্ঞানিক গবেষনায় দেখা গেছে, প্রতি ১০০ গ্রাম সিসাম সিডে 3500gm L-Argenine এ সমৃদ্ধ থাকে। L-Argenine এর প্রভাবে রক্তে (NO)নাইট্রিক অক্সাইডের উৎপাদন বৃদ্ধি পায়, ফলে রক্তনালি গুলোকে অবসাদ মুক্ত রিলাক্স করে এবং রক্তপ্রবাহকে তরান্বত করে। রক্তপ্রবাহ বৃদ্ধির ফলে পুরুষের ক্ষেত্রে যৌন উত্তেজনা বৃদ্ধি পায় এবং লিংগ উত্থান জনিত সমস্যা দূরীভূত হয় এবং উত্থান শক্তি বৃদ্ধি করে। হৃদরোগ প্রতিরোধ করে।
Flax Seed: বৈজ্ঞানিক গবেষানা ১০০ গ্রাম ফাক্স সিড এ ৫৭% অর্থ্যাং ৫৭ গ্রাম ওমেগা-৩ সমৃদ্ধ থাকে। ওমেগা-৩ একটি অতি প্রয়োজনীয় ফ্যাটি এসিড। দেহের প্রতিটি অর্গ্রান যেমন পায়ের নখ থেকে মাথার চুল পর্যন্ত বাহিক্য ও অভ্যন্তরীন প্রতিটি কর্মদক্ষ অর্গানকে আরও শক্তিশালি ও কর্মচঞ্চল করে তোলে। বিশেষ করে পুরুষের শুক্রানু ও শুক্রনুকীট বর্ধনে বিশেষ ভূমিকা রাখে। পেলভিক জোন বা তলপেটে অবস্হিত রক্তনালিতে জমে থাকা চর্বি বা ক্লটসাকে দূরীভূত করে এবং  পুরুষের যৌনাংগে রক্ত প্রবাহ বৃদ্ধি করে ফলে যৌন উত্থান শক্তি বৃদ্ধি পায়। দেহের লাবন্যতা, চর্মের উজ্জলতা, চুলের গ্লামার ও উজ্জলতা, চোখের দৃষ্টিশক্তি বৃদ্ধি সহ ষ্মরনশক্তি ও মস্তিষ্কের রক্ত প্রবাহ বৃদ্ধি করে রক্তচাপ নিয়ন্ত্রনে রাখে।

সেবন বিধি :
MakBooster Red : রাতে খাবারের পর ১ বা আধা চা চামচ পাউডার ১ গ্লাস পাতলা হালকা গরম দুধ / গরম চায়ের সাথে মিশিয়ে সেব্য ।
MakBooster Green : সকালে বা রাতে খাবারের পর ১ চা চামচ পাউডার ঠান্ডা ১ গ্লাস পানি / দুধের  সাথে মিশিয়ে সেব্য । ১ চা চামচ মধু মিশিয়ে সেবনে অতি উত্তম।

সাবধানতাঃ উচ্চ রক্তচাপ ও হৃদরোগের রোগীগন আধা চা চামচের বেশী খাবেন না অথবা পরামর্শ ছাড়া সেবন করবেন না।

Comments

Popular posts from this blog

সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক উপায় কি?

Bangla Health । বাংলা হেলথ | Health News and Information